মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
শুদ্ধাচার পুরস্কার পেলেন রামেবির ৫জন

শুদ্ধাচার পুরস্কার পেলেন রামেবির ৫জন

নিজস্ব প্রতিবেদক :

২০২১-২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার পেলেন রাজশাহী মেডিকেল  বিশ্ববিদ্যালয়ের অধীন দপ্তরের পাঁচ কর্মকর্তা ও কর্মচারী।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে সভাকক্ষে এ পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। রামেবির পাঁচজন কর্মকর্তা-কর্মচারীর হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন রামেবির উপাচার্য ।

দাপ্তরিক কাজে স্বচ্ছতা,জবাবদিহিতা, এপিএ সংক্রন্ত কাজে উদ্ভুদ্ধ করনের নিমিত্তে ২০২১-২০২২ অর্থবছরে রামেবির দপ্তর প্রধানদের মধ্য থেকে একজন কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, পঞ্চম থেকে নবম গ্রেডের মধ্যে দুজন উপাচার্য মহোদয়ের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেন ও মো: রাসেদুল ইসলাম সহকারী-রেজিস্ট্রার( চ.দা), ১১ থেকে ১৬তম গ্রেডের মধ্য থেকে একজন মো: আব্দুস সোবহান পিও কাম-কম্পিউটার অপারেটর এবং ১৭ থেকে ২০তম গ্রেডের মধ্য থেকে একজনকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। পুরস্কার হিসাবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার যে স্বীকৃতি প্রদান করা হয়েছে তা সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে। আগামী দিনগুলোতে রামেবির সর্ব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

এ সময় রেজিস্ট্রার অধ্যাপক ডা.মোহা: আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো: আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনির, উপ-রেজিস্ট্রার ডা.মো: আমিন আহমেদ খান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: সারওয়ার জাহান, উপ- কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন,  উপ-পরিচালক (অ.হি) মো: আখতার হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম.ওবায়দুল ইসলাম, সহকারী পরিচালক (অ.হি.) মো: মফিজ উদ্দিন, সহকারী পরিচালক(প.উ.) মো: আবুল আশরাফ, সহকারী-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: আমীর হোসেন, কবির আহমেদ, মো: মেহেদী মাসুদ সানি, মো: আসাদুর রহমান, মো: গোলাম রহমান, মোসা: সিমা আক্তার, মোসা: সানজিদা হানন্নান, মো: আশরাফুল ইসলাম, মো: মেহেদী হাসানসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com